ঢাকা, সোমবার, ৬ মে, ২০২৪ ()
শিরোনাম
Headline Bullet বরগুনার তালতলীতে এইচএসসিতে ফরম পূরণে অতিরিক্ত অর্থ আদায় Headline Bullet বালিয়াকান্দিতে মোবাইল চুরির অভিযোগে ৩জন গ্রেপ্তার Headline Bullet বরগুনার পাথরঘাটায় ৬০ কেজি হরিণের মাংস জব্দ Headline Bullet বাংলাদেশ আওয়ামী যুবলীগ,ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের ৪টি উপজেলা কমিটি গঠন Headline Bullet রাজবাড়ীতে প্রতিদ্বন্দি প্রার্থীর পক্ষাবলম্বনের অভিযোগে ইউএনও প্রত্যাহার দাবী Headline Bullet রাজবাড়ীতে অস্ত্র দিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে গ্রেফতার ৪ Headline Bullet রাজবাড়ীর কালুখালীতে অস্ত্রগুলিসহ ২ সন্ত্রাসী গ্রেপ্তার Headline Bullet ডিলার-খাদ্য কর্মকর্তার বিরোধে চাল পাচ্ছে না ৫শত ওএমএস কার্ডধারী Headline Bullet রাজবাড়ীতে সম্প্রীতি ও শান্তি সমাবেশ সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট হতে দেব না,—রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম Headline Bullet কুষ্টিয়ায় প্রচন্ড তাপদাহ ও অনাবৃষ্টি থেকে মুক্ত হতে ইস্তিসকার নামাজ অনুষ্ঠিত

রাজধানীর শাহবাগে করোনা টেস্টের ফি বাতিল দাবিতে ইশা ছাত্র আন্দোলনের বিক্ষোভ

bbccrimenews:”-করোনা টেস্ট ফি বাতিল, স্বাস্থ্যখাতে লুটপাট ও চরম অব্যবস্থাপনার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন।

বৃহস্পতিবার সকালে রাজধানীর শাহবাগে জাতীয় জাদুঘরের সামনে এ বিক্ষোভ অনুষ্ঠিত হয়। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে রাজু ভাস্কর্যে গিয়ে শেষ হয়

বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি এম. হাছিবুল ইসলাম বলেন, বাংলাদেশ এরইমধ্যে বিশ্বে করোনা আক্রান্তের সংখ্যায় প্রথম ২০ দেশের তালিকায় প্রবেশ করেছে। করোনা মহামারির ১০০ দিন পেরিয়ে গেলেও সনাক্তকরণ পরীক্ষা একেবারেই অপ্রতুল। এ পরিস্থিতিতে সাধারণ মানুষ মহাতঙ্কে দিনাতিপাত করছে। কিন্তু সরকার ইতোমধ্যে করোনা টেস্ট ফি নির্ধারণ করেছে ২০০ থেকে ৫০০ টাকা। আমরা এমন সংবিধান ও জনবিরোধী সিদ্ধান্তের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এর মাধ্যমে দেশে করোনা পরিস্থিতি আরো ভয়াবহ আকার ধারণ করবে আশঙ্কা করছি।

সমাবেশ শেষে স্বাস্থ্য খাতে দুর্নীতির প্রতিবাদ ও সীমান্তে বিএসএফ কর্তৃক নির্বিচারে হত্যাকান্ডের প্রতিবাদে শনিবার জেলায় জেলায় মানববন্ধন কর্মসূচি ঘোষণা করেন কেন্দ্রীয় সভাপতি এম. হাছিবুল ইসলাম।

সংগঠনের সেক্রেটারি জেনারেল নূরুল করীম আকরাম এর সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় সহ-সভাপতি মুহাম্মাদ আব্দুল জলিল, জয়েন্ট সেক্রেটারি আব্দুজ্জাহের আরেফী, সাবেক জয়েন্ট সেক্রেটারি জেনারেল শেখ মুহাম্মাদ নূর উন নাবী, সাংগঠনি সম্পাদক শেখ মুহাম্মাদ আল-আমীন প্রমুখ।


     এই বিভাগের আরো খবর